1. admin@timenews247.com : adminbangladesh :
  2. shamrat1012@gmail.com : Humayun Shamrat : Humayun Shamrat
  3. timenews247.com@gmail.com : timenews247.com timenews247.com : timenews247.com timenews247.com
রবিবার, ২৬ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
Logo

চাঁদপুরের ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনা ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

রিপোর্টারের নাম:
  • আপডেট: শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৩২ বার পড়া হয়েছে

টাইম নিউজ ডেস্কঃ-চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায় সিএনজি চালিত অটোরিকশার সাথে সংঘর্ষে আবদুর রহমান (২৮) ও মো. সোহাগ (২২) নামে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) রাতে সাড়ে ৮টার দিকে উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের কামতা বাজার চৌধুরী বাড়ীর সামনের সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুর রহমান কামতা এলাকার পনিশাইর গ্রামের মো. আবু তাহের মিয়ার ছেলে এবং সোহাগ একই গ্রামের মো. ইমাম হোসেনের ছেলে। আবদুর রহমান পেশায় একজন পল্টি ব্যবসায়ী। আর সোহাগ পেশায় কাঠমিস্ত্রি।

আবদুর রহমানের সহপাঠী রাজিব ও এলাকার বাসিন্দা মিজানুর রহমান জানান, আবদুর রহমান ব্যবসায়ীক কাজে সন্ধ্যার পর প্রতিবেশী সোহাগকে সঙ্গে করে মোটরসাইকেল নিয়ে বের হয়। ঘটনাস্থলে আসলে অটোরিকশার সাথে সংঘর্ষ হয়। অটোরিকশাটি চলে গেলেও তারা দু’জন গুরুতর আহত অবস্থায় সড়কে পড়ে থাকে। পাশে থাকা স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। ফরিদগঞ্জে দুর্ঘটনায় বাইকটি ধুমরে মুচরে যায়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সৈয়দ আহমদ কাজাল জানান, বাইক দুর্ঘটনার শিকার দুই যুবক হাসপাতালে আনার পূর্বেই মৃত্যু হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আইনী পক্রিয়া শেষে পরিবারের কাছে দুজনের মরদেহ হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  1. © All rights reserved © 2023 timenews247.com
Developer By Zorex Zira