1. admin@timenews247.com : adminbangladesh :
  2. shamrat1012@gmail.com : Humayun Shamrat : Humayun Shamrat
  3. timenews247.com@gmail.com : timenews247.com timenews247.com : timenews247.com timenews247.com
রবিবার, ২৬ মে ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
Logo

হাজীগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত এক আহত একাধিক

রিপোর্টারের নাম:
  • আপডেট: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৩১ বার পড়া হয়েছে

টাইম নিউজ ডেস্কঃ চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত একাধিক এবং যানবাহনের ব্যাপক ক্ষতি হয়েছে। উপজেলার আলীগঞ্জ ও ধেররায় ২ প্রাইভেটকার ও সিএনজির সংঘর্ষ ঘটেছে।

চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের আলীগঞ্জ নামক স্থানে সিএনজি ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। অপরদিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ডোবার পানিতে পড়ে দুর্ঘটনার শিকার হচ্ছে। তবে সেখানে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। যেন একের পর এক দুর্ঘটনা হয়ে যাচ্ছে। নিয়ন্ত্রণ করা সম্ভব হচ্ছে না সিএনজি সহ অন্যান্য যান।

তাছাড়া সড়ক দুর্ঘটনা রোধ করতে সড়ক কর্তৃপক্ষ বিভিন্ন সময় আইল্যান্ড বা সিগনাল দেওয়া সত্বেও চালকরা কোন কিছুকে তোয়াক্কা না করে। বেপরোয়া হয়ে গাড়ি চালানোর কারণে সড়কে একের পর এক দুর্ঘটনা ঘটে যাচ্ছে।

সোমবার ৩০ অক্টোবর সকাল ৯ টা ৩০ মিনিটের সময় হাজীগঞ্জ প্রাইভেট কার ও সিএনজির সংঘর্ষে নিহত ১, আহত ২। তাৎক্ষণিক স্থানীয়রা আহতদের উদ্ধার করে আলীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এনে ভর্তি করা। কর্তব্যরত ডাক্তার একজনকে নিহত ঘোষণা করে। গুরুতর আহত দুইজনকে চিকিৎসা প্রদান করে।

নিহত সিএনজি চালকের গ্রামের বাড়ি শাহরাস্তি উপজেলার ১০নং টামটা দক্ষিণ ইউনিয়নের ধোপল্লা গ্রামের কলিমউদ্দিন শেখ বাড়ির মুহাম্মদ রুহুল আমিন শেখ। হাজীগঞ্জ উপজেলা গেইট আলীগঞ্জ মজুমদার বাড়ির সামনে সিএনজি ও প্রাইভেট কার মুখোমুখি সংঘর্ষে এ মর্মান্তিক দুর্ঘটনা হয়।

গুরুতর আহত হয়েছে হাজীগঞ্জ ডিগ্রী কলেজের শিক্ষার্থী ফেরদৌস আক্তার ও কানিজ ফাতেমা আনিকা। তাদের মধ্যে ফেরদৌস আক্তারকে ঢাকায় পঙ্গু হাসপাতালের প্রেরণ করা হয়েছে। কানিজ ফাতেমা আনিকাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা গোলাম মাওলা নাঈম বলেন, সিএনজি চালক মো. রুহুল আমিন নিহত হয়েছে। আহত একজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। অন্য জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রশিদ বলেন,দূর্ঘটনার খবর শুনেই হাসপাতালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসে। দুর্ঘটনা কবলিত সিএনজি ও প্রাইভেটকার দুটোই আটক রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  1. © All rights reserved © 2023 timenews247.com
Developer By Zorex Zira