1. admin@timenews247.com : adminbangladesh :
  2. shamrat1012@gmail.com : Humayun Shamrat : Humayun Shamrat
  3. timenews247.com@gmail.com : timenews247.com timenews247.com : timenews247.com timenews247.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
Logo

হাজীগঞ্জে আজানের পূর্বে গজল গাওয়ায় মুয়াজ্জিনকে কুপিয়ে জখম

রিপোর্টারের নাম:
  • আপডেট: রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

টাইম নিউজ ডেস্কঃ চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায় মাইকে ফজর নামাজের আজান দেওয়া অবস্থা মসজিদের মুয়াজ্জিনকে কুপিয়েছে প্রতিপক্ষরা। মুয়াজ্জিনের ডাক চিৎকার শুনে পাশ্ববর্তী লোকজন দৌড়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

ঘটনাটি রবিবার (১৭ সেপ্টেম্বর) উপজেলার গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের ৮নং ওয়ার্ড দেশগাঁও বায়তুল নুর জামে মসজিদের মুয়াজ্জিন নুরুল ইসলাম লেদুর সাথে ঘটেছে।

প্রতিদিন বিশেষ করে ফজরের আজানের আগে-পরে মসজিদের মাইকে গজল গাওয়া মোস্তাফিজুর রহমান মিঠু নামে পার্শ্ববর্তী বাসিন্দা ঘুমের ডিস্টার্ব হওয়ায় তিনি মুয়াজ্জিনের উপর ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে জানা যায়।

বর্তমানে মুয়াজ্জিন নুরুল ইসলাম লেদু ৯টি কুপের আঘাত নিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বলে জানা যায়। খবর শুনে হাজীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মুয়াজ্জিনের ছেলে মুনাব্বর হোসেন ইকরাম ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দৃষ্টান্তমূলক শাস্তি চেয়েছেন।

দেশগাঁও বায়তুল নূর জামে মসজিদের ইমাম শাহ সুলতান ভূঁইয়া প্রিয় সময়কে বলেন, স্থানীয় মোস্তাফিজুর রহমান মিঠু গত ক’দিন ধরে তাকে ও মুয়াজ্জিনকে গালাগাল ও হুমকি দিয়ে আসছিল। স্থানীয় ইউপি সদস্য আজিজুর রহমানের ছোট ছেলের মৃত্যু ও জানাজার খবর মসজিদে মাইকিং করায় তিনি ক্ষিপ্ত হন। তাছাড়া মসজিদে আজানের আগে গজল গাওয়ায় তার নাকি ঘুমের ক্ষতি হয়, সে কারণে তিনি ইতিপূর্বে হুমকি দিয়েছেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ প্রিয় সময়কে বলেন, ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তবে এখন পর্যন্ত স্বজনের পক্ষ থেকে কোনও মামলা করা হয়নি।

মুয়াজ্জিনের ছেলে মুনাব্বর হোসেন ইকরাম জানান, ‘শনিবার রাতে বাবাকে গালাগাল ও হুমকি দেয় মিঠু। তখন তার সঙ্গে কথা কাটাকাটি হয়। ভোরে বাবা আজান দেওয়া অবস্থায় হামলা করে। পরে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে বাবাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
  1. © All rights reserved © 2023 timenews247.com
Developer By Zorex Zira